বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
বরিশাল সদর উপজেলা বিএনপি’র সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

বরিশাল সদর উপজেলা বিএনপি’র সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ ১০ দফা দাবী বাস্তবায়ন ও বিদ্যুতের মূল্য কমানোর দাবীতে বরিশাল সদর উপজেলা বিএনপি’র উদ্যোগে আজ সকাল ১০টায় নগরীতে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বরিশাল জেলা বিএনপির সাবেক সভাপতি এবায়দুল হক চান, সভাপতিত্ব করেন, সদর উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব নুরুল আমিন, সঞ্চালনা করেন সদর উপজেলা বিএনপি’র সদস্য সচিব রফিকুল ইসলাম সেলিম, উপস্থিত ছিলেন বরিশাল জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন রেজা, বরিশাল জেলা যুবদলের সাধারণ সম্পাদক এইচএম তসলিম উদ্দিন সহ ছাত্রদল যুবদল স্বেচ্ছাসেবক দল মহিলা দল থানা ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

 

কর্মসূচিতে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করায় বরিশাল সদর উপজেলা বিএনপি’র পক্ষ থেকে সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সদর উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ নুরুল আমিন।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana